Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২৫ অক্টোবর ২০২০

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মোঃ কাওছার হোসেন এর নেতৃত্বে ১৯ অক্টোবর, ২০২০ তারিখে “TONY ROMA’S”, গুলশান-২, ঢাকা এলাকায় মোবাইল কোর্ট রান্নাঘর ও স্টোররুম থেকে লেবেলবিহীন Liquid smoke, Pineapple জুস, বিফ পেটি ও মাশরুম এবং মিথ্যা লেবেল যুক্ত ভিনেগার ও পাস্তা উদ্ধার করা হয়। সার্বিক বিবেচনায় এসকল অপরাধে ২,০০,০০০/- টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।


প্রকাশন তারিখ : 2020-10-22

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মোঃ কাওছার হোসেন এর নেতৃত্বে ১৯ অক্টোবর, ২০২০ তারিখে “TONY ROMA’S”, গুলশান-২, ঢাকা এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। মোবাইল কোর্ট পরিচালনাকালে উক্ত রেস্টুরেন্টের রান্নাঘর ও স্টোররুম থেকে লেবেলবিহীন Liquid smoke, Pineapple জুস, বিফ পেটি ও মাশরুম এবং মিথ্যা লেবেল যুক্ত ভিনেগার ও পাস্তা উদ্ধার করা হয়। অভিযানকালে এক ড্রাম পোড়া তেলও জব্দ করা হয়।

 

সার্বিক বিবেচনায় এসকল অপরাধে “TONY ROMA’S” রেস্টুরেন্ট কর্তৃপক্ষকে নিরাপদ খাদ্য আইন, ২০১৩ মোতাবেক ২,০০,০০০/- (দুই লক্ষ) টাকা অর্থদণ্ড প্রদান করা হয় এবং তৎক্ষণাৎ আদায় করা হয়। জব্দকৃত খাদ্যদ্রব্য মানব স্বাস্থ্যের জন্য ক্ষতিকর বিধায় সকলের সম্মুখে বিনষ্ট করা হয়।

 

অভিযানকালে নিরাপদ খাদ্য পরিদর্শক মিজানুর রহমান সিদকার এবং ব্যাটালিয়ান আনসার সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


Share with :

Facebook Facebook